Ticker

6/recent/ticker-posts

Header Ads Widget

খুজে চলেছি তোমাকে

কবিতা

খুজে চলেছি তোমাকে

আমি অবিরাম খুজে চলেছি সেই স্বপ্ন
যাকে দেখেছিলাম কোনো এক বিকেলের মৃদৃ আলো তে.... 
অবিরাম খুজে চলেছি তাকে, 

নুনা জলে ভেসে যায় দুটি আখি
তবু ও থেমে নেই পথ চলা
আমি খুজে যাব
পেতে থাকে অবিরাম সারা বেলা....

আমি চলন্ত,  আমি ফিরে চলি বারেবার সেই পথে।
আমি খুজি তাকে.........
আজও স্তব্ধ পথের ধারে,  বসে থাকা সেই বুড়ো

হেটে চলা সেই পথিক কে ও পাই আমি হেটে চলার সময়........

আমি খুজে চলেছি তাকে
নিশ্চই পেয়ে যাব কোনো এক স্বপ্নে
আমি পাব তাকে অস্ত যাওয়া কোনো এক সূর্যের আলোতে
আমি খুজে পাব তাকে
যে আমাকে ভালবাসে
আমি পাব তাকে
যে কোনো এক সন্ধ্যায় আমার কথা ভাবতে বসে।

আমি চাই তাকে
আমি চাই তাকে আমার সবটুকুতে
আমি চাই তাকে যে আমায় ভালবাসে
আমি চাই তাকে যে আমায় পুরোটা বুঝে

আমি খুজে চলেছি তাকে
আমি যাকে পেতে চাই
আমি যাকে অনুভব করি প্রতি মূহুর্তে....
 

Post a Comment

0 Comments