Ticker

6/recent/ticker-posts

Header Ads Widget

তোমার আমার দূরত্ব Distance Between You And Me

Tricksbossbd


আজ আমার আকাশটা এত ভিষন্ন কেন বলোতো?
আমার আকাশের মেঘ গুলো আজ অন্য রকমের হয়ে গেল।
তোমার আকাশ টা দেখ? কতটা রঙ্গিন আলোয় আলোকিত।
তোমার রৌদ্রময়, আলোময় সময় গুলোর জন্য তোমাকে প্রভুর কাছে প্রার্থনা করতে হয় না।
তবে আমি প্রার্থনা করি।
প্রভু যেন তোমাকে সব্বোর্চ্চ ভাল রাখেন।

আজ আমার মনটা এত খারাপ কেন বলোতো? 
আমার পৃথীবিটা আজ ধূষর হয়ে গেছে।

অনেক দিন পর আজ তোমাকে অন্য রকম অনুভব করছি।
তোমাকে আজ আমি চিনতেই পারিনি।
বিস্বাস করো আমি আজ তোমাকে কেন যেন চিনতে পারিনি।
আচ্ছা তুমি কি সত্যিই আগের মতই আছ?
হয়তো তুমি আছো!
কিন্ত আমার বিস্বাস হয় না।
তুমি আগের মতো নও
তোমার আকাশ টা আজ আলোময়,
জানো? আমি মনে করতাম পৃথীবির এমন কি কোনো মানুৃষ আছে যার দুঃখ বলতে কিছু নেই?
আমি অনেক খুজেছি।
কিন্তু বিস্বাশ করো আমি আমার চারপাশের সব মানুষ দেখেছি।
তবে পাইনি।
শেষ পযর্ন্ত আমি বুঝতে পারলাম আমার জানা একজন মানুষ আছে যার সত্যিই কোনো দুঃখ নেই।

আচ্ছা আমাদের দূরত্ব টা এত বেশি কেন? 
তুমি হয়তো ভাবই না এসব নিয়ে।
আমি বেচে আছি এই তুমি যান।
কিন্তু আমি কবেই মরে গেছি তা আজও তুমি জানলে না।
জানো? 
আগে মনে করতাম তুমিই একমাত্র একজন যে আমাকে বুঝতে পারবে।
যে আমাকে পরিবর্তন করতে পারবে।
কিন্তু হল কি? 
এই দেখ, আমি কোথায় থেকে কোথায় চলে যাচ্ছি।
কীর্বোড হাতের কাছে থাকলেই কোথায় থেকে কোথায় চলে যাই আমি ভাবতেই পারি না।
শেষে একটা আবদার করবো

আমি একটা জিনিস চাই তোমার কাছে।
"তুমি সব সময় ভাল থেক, সুধু একটা বার কোনো এক সন্ধ্যায় আমাকে ভেবে যখন তোমার খারাপ লাগবে তখন নামাজে দাড়িয়ে আমার মৃত্যুর জন্য প্রার্থনা করো, যখন কোনো একদিন গাড়িতে বসে তোমার চুল গুলো এলিয়ে দিয়ে রাস্তার পানে তাকিয়ে থাকবে বিষন্ন মন নিয়ে তখন আমার জন্য দোয়া করে দিও যেন কোনো একদিন আমি কোনো এক একসিডেন্টে প্রচন্ড ভাবে আঘাত পেয়ে কাঁতরাতে কাঁতরাতে মারা যাই"

জানো তো? মন থেকে দোয়া করলে সব পাওয়া যায়।
সুধু দোয়া করো "মৃত দেহটার যেন নাম টা লাশ হয় তাড়াতাড়ি! "

আমার আরেকটি আবদার রাখবে? 
"যখন শুনবে আমার মৃত্যু হয়েগেছে তখন ফুপিয়ে ফুপিয়ে একটা কাঁদবে আর বলবে পৃথীবির সব থেকে খারাপ ছেলেটার মৃত্যুতে আমি খুশি।

জানি তুমি আমাকে দেখতে আসবে না।
আসবে না আমার কুলখানি তে
আমি তো জানি"যে আসার নয় সে তো আমার জন্য আগরবাতি জ্বালাতেও আসবেন"

Post a Comment

0 Comments