Ticker

6/recent/ticker-posts

Header Ads Widget

কিভাবে যে কোনো গেইম থেকে আনলিমিটেড কয়েন নিবেন How to get Unlimited Coin from any App by Luckypatcher without Root

হ্যালো ট্রিকস বস বাসী।
আজ আপনাদের যা শিখাব তা নিশ্চই খুব খুব কাজের একটা জিনিস।
আর এটা নিঃসন্দেহ আপনাকে চমকে দিবে।
হ্যাঁ  আমি আর কথা না বাড়িয়ে চলে যাচ্ছি মূল কথায়।
আসলে অনলাইনে আমরা যে সব অ্যাপ পাই সে সব গুলো অ্যাপ Ads নামক যন্ত্রণা ডুকানো থাকে।
আর তার থেকেও বড় যন্ত্রণা হল In app Purchase
আমরা PRO version নামক অ্যাপ কিনতে গেলেই টাকা বা ডলারের প্রয়োজন হয়।
তারপর কত গুলো গেইম আছে যে গুলোর ভিতরে হাজার হাজার COIN, KEY, POINTS থাকে যে গুলো টাকা দিয়ে কিনতে হয়।

তো বুঝতেই পারছেন। এই প্রবলেম গুলো আমার আপনার, সবার।
আজ আমি দেখাব টাকা দিয়ে না কিনে কিভাবে ফ্রি তে এসব কিনতে পারবেন।
তো ট্রিউটোরিয়াল শুরু করার আগে একটা অনুরোধ যদি আমার  ফেইছবুক গ্রুপে এড না থাকে তবে এখান থেকে এড হয়ে যান।
প্রথমে  আপনাকে Lucky Patcher অ্যাপ ডাউনলোড করতে হবে।
এখান থেকে দেখে নিন কিভাবে Lucky Patcher App Download দিবেন এবং সেট আপ দিবেন।

তো প্রথমে লাকি প্রেটচার অপেন করুন।
আমি Temple Run 2 থেকে Coin নিব তাই এটা চোজ করলাম।
এখন অ্যাপে চেপে ধরে রাখলে/ক্লিক করলে

যে অপশন আসবে সেখান থেকে Create Modified APK Files তে ক্লিক করুন
তারপর যে ডায়লগ বক্স আসবে সেখান থেকে Apk Rebuilt for Inappand LVL emulation এ ক্লিক করুন।
তার পর  স্কিনসটে দেওয়া টিক চিন্হ দিন এবং Rebuild The App এ ক্লিক করুন।
নিচের চিত্রের মত আসবে। এখানে আপনাকে কিছুই করতে হবে না। 
প্রসেসিং শেষ হবার পর Close করে দিবেন।
এবার যে অ্যাপ/গেইম Lucky Patcher এ কাজ করেছেন
 সেটা UNstalled করুন। এবং চিত্রের মত কাজ করুন।
App Unstalled করার পর নতুন করে সেটা Installed করতে হবে। তাে জন্য লাকি প্রেটচারের বাম দিকের কোনে তিনটা ডট দেখতে পাবেন। এখানে ক্লিক করলে Rebuild & Install এ ক্লিক করুন।
নিচের চিত্রের মত আসবে এবং এখান থেকে LuckyPatcher Choose করুন এবং অ্যাপ ইনস্টল করুন। 
আমি যে Temple Run 2  হ্যাক করলাম সেটি থেকে এবার Unlimited Coin নিয়ে দেখাব। 
এবার আসি কিভাবে নিব। প্রথমে যে কোনো Purchase Option এ ক্লিক করি নিচের চিত্রের মত একটি ডায়লগ বক্স আসবে এখান থেকে সুধু Yes ক্লিক করবেন।

নিচের চিত্রে দেখুন 1000🔶 Coin & 0 Dimond🔘 এবং একটি প্যাকেজ Purchase করেছি।
নিচর দেখুন কত পয়েন্ট এবং ডায়মন্ড

আজ এ পর্যন্তই।
যদি কোনো সমস্যা হয় তবে ফেইছবুক আমাকে নক দিবেন। 

Post a Comment

0 Comments